Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩শ’ দোকান পুড়ে ছাই

থানচি বাজারে আগুন

স্টাফ রিপোর্টার, বান্দরবান থেকে : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

বান্দরবানের থানচিতে আগুন লেগে পুরো বাজার পুড়ে ছাই হয়ে গেছে। এসময় বাজারের প্রায় ৩ শতাধিক দোকান ও কয়েকটি বসতবাড়ি পুড়ে ছাই হয়েছে। গতকাল ভোর ৫টার সময় আগুন লাগে।
স্থানীয়রা জানায়, ভোর রাতে হঠাৎ করে বাজারের মধ্যে আগুন জ্বলে উঠে। এসময় দ্রæত আগুন ছড়িয়ে পড়লে পুরো বাজার মূহুর্তে জ্বলে ছাই হয়ে যায়। এতে থানচি বাজারের মুদি দোকান, কম্পিউটারের দোকানসহ প্রায় ৩শতাধিক দোকান ও আশপাশের কয়েকটি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে যায়। পরে পুলিশ, সেনাবাহিনী, বান্দরবান এর ফায়ার সার্ভিস ও স্থানীয়রা মিলে আগুন নিয়ন্ত্রণে আনে। থানচি স্কুলের সামনের একটি দোকানের পেছনের অংশ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করছেন স্থানীয়রা। এতে প্রায় ১০কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে বলে জানান স্থানীয়রা।
এ বিষয়ে বান্দরবান ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. কামাল হোসেন বলেন, খবর পেয়ে ভোর সাড়ে ৫টায় আগুন নেভানোর জন্য ফায়ার সার্ভিস পাঠানো হয়েছে। তবে প্রাথমিক ভাবে অগ্নিকান্ডের কারণ, কয়টি দোকান ও বসতবাড়ি পুড়েছে এবং ক্ষতির পরিমান জানাতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন

২৮ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ