Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে করোনা আক্রান্তদের রামুর আইসোলেশন সেন্টারে

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৮:০১ পিএম

সোমবার (২৭ এপ্রিল) করোনা আক্রান্ত হওয়া কক্সবাজার জেলার ৫ রোগীকে রামুস্থ আইসোলেশন সেন্টারে চিকিৎসা সেবা দেওয়া হবে বলে জানান কক্সবাজারের সিভিল সার্জন ডা. মোঃ মাহবুবুর রহমান।

তিনি আরো জানান, ইতিমধ্যে রামু আইসোলেশন হাসপাতালে কক্সবাজার জেলার ১০ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। সেখানে নতুন একটি ভবনে ৫০ শয্যা বিশিষ্ট করোনা আইসোলেশন ইউনিট আগে থেকেই প্রস্তুত করা আছে।

মহেশখালীর সনাক্ত হওয়া রোগীকে দুরত্বের কারণে মঙ্গলবার ২৮ এপ্রিল সকালে মহেশখালী থেকে আনা হবে। আর রামু, উখিয়া ও চকরিয়া উপজেলার ৪ জন করোনা রোগীকে সোমবার (২৭ এপ্রিল) রাতেই রামু আইসোলেশন হাসপাতালে এম্বুলেন্সে নিয়ে আসা হবে।

সোমবার (২৭ এপ্রিল) সনাক্ত হওয়া রোগীদের মধ্যে উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের দক্ষিণ কোর্ট বাজার তুতুর বিল গ্রামের শাহ আলম, রাজাপালং ইউনিয়নের হাজীর পাড়া গ্রামের বানু বিবি, মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের বাহদুর আলম, রামু উপজেলার কাউয়ার খোপ ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের গাছুয়া পাড়ার ছালেহ আহমদ (৩৬), চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাঁসেরদীঘি এলাকার সাইফুল ইসলাম (৩০) রয়েছেন।

এছাড়াও একইদিন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের কম্বোনিয়া পাড়ার আলম আরা (২৮) নামের এক নারীর শরীরেও করোনা ভাইরাস জীবাণু ধরা পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২
২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ