Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিরাজদিখানে করোনা জয় করে বাড়ি ফিরেলেন মা ও ছেলে

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৭:৩৭ পিএম

করোনাকে জয় করে নিজ বাড়িতে ফিরেছেন মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার আবিরপাড়া গ্রামের মা ও ছেলে। সোমবার বেলা ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টার থেকে আবিরপাড়া গ্রামের বাড়িতে ফিরেন তারা। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো. বদিউজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। করোনা মুক্ত হওয়ার পর এক অনুভুতিতে ৭০ বছর বয়সী মা ও ২৩ বছর বয়সী ছেলে বলেন, মনের সাহস ও চিকিৎসকের আন্তরিকতার কারনে করোনাকে জয় করতে পেরেছি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো. বদিউজ্জামান জানান, গেল ১০ এপ্রিল উপজেলার রশুনিয়া ইউনিয়নের আবিরপাড়া গ্রামের মায়ের করোনা শনাক্ত হয়। এর ৪ দিন পর তার ছেলে ও পুত্রবধুর করোনা শনাক্ত হয়। এ অবস্থায় মা, ছেলে ও পুত্রবধুকে উপজেলা স্বাস্থ্য আইসোলেশন সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছিল।
পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় দুই দফায় তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। সোমবার সকালে ঢাকার আইইডিসিআর থেকে মা ও ছেলের করোনা মুক্ত হওয়ার সত্যতা নিশ্চিত করা হয়। তবে পুত্রবধু এখনও আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ