Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় দরিদ্র পরিবারের মাঝে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৫:০৮ পিএম

বিএনপি'র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছে তারাকান্দা উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন ।
তারই অংশ হিসেবে আজ সোমবার উপজেলার বিসকা ইউনিয়নে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ১ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি'র সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা মজিবুর হোসেন, আনোয়ার হোসেন, নাসিমুল হক, কামাল, তোফাজ্জল, দেলোয়ার, আঃ হামিদ, জলিল মিয়া, হারেছ মেম্বার, বিসকা ইউনিয়ন যুবদলের সভাপতি আনোয়ার হোসেন, আনোয়ার ইসলাম, সোহেল মিয়া, তারাকান্দা কলেজ ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন, বিপুল সহ বিএনপি, যুবদল,ছাত্রদল সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কালে মোতাহার হোসেন তালুকদার বলেন, আমাদের প্রিয়নেতা বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের সমন্বয়ে তালিকা করে কর্মহীন ব্যাক্তিদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম হাতে নেয়া হয়েছে। আজ বিসকা ইউনিয়নে বিতরন করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ