Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কেশবপুরে চিকিৎসকের পর এবার স্বাস্থ্যকর্মীর দেহে করোনা সনাক্ত

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৩:১১ পিএম

কেশবপুরে চিকিৎসকের পর এবার  হাসপাতালের একজন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন। সোমবার এ রিপোর্ট পাওয়া গেছে। এ নিয়ে কেশবপুর উপজেলায় করোনাভাইরাস আক্রান্তর সংখ্যা দাঁড়ালো চারজনে।
আক্রান্তরা হলেন- কেশবপুর হাসপাতালের একজন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, একজন স্বাস্থ্যকর্মী, ধর্মপুর গ্রামের একজন গৃহবধূ ও ইমাননগর গ্রামেরর একজন যুবক। উপজেলা প্রশাসনের পক্ষে আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।
কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলমগীর হোসেন সাংবাদিকদের জানান, গত ২৩ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করে টেস্টের জন্য সিভিল সার্জন অফিসে পাঠানো হয়। রিপোর্টে তাদের পজিটিভ পাওয়া যায়। আক্রান্তদের দুইজনকে কেশবপুর হাসপাতালে করোনা আইসোলেশনে রাখা হয়েছে।
কেশবপুর হাসপাতালের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আনারুল ইসলাম জানান, সোমবার আর একজন স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে শনাক্ত হয়েছে। তাকেও হাসপাতালে করোনা আইসোলেশন রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ