Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে করোনায় পুলিশ পরিবারে ৩ সদস্য সহ আক্রান্ত ৬ জন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ১১:২৭ এএম

মৌলভীবাজার জেলায় নতুন করে ৬ জন করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে রয়েছেন কুলাউড়া পুলিশের ২ সদস্য, কুলাউড়ার ফরিদপুর গ্রামের একই পরিবারের ২ জন। বড়লেখা থানায় কর্মরত এক এসআইর স্ত্রী ও শ্রীমঙ্গলের এক চা শ্রমিক। জেলায় এনিয়ে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ১১ জন।
কুলাউড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূরুল হক ২৬ এপ্রিল রাত পৌনে ১২টায় জানান, কুলাউড়া থানার বিপরীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ১৮জন পুলিশ সদস্য এক সাথে বসবাস করতেন। ওই কমপ্লেক্সে এর আগে ১ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন, পরে ১৭ জনের শরিরের নমুনা পরিক্ষা করলে আরো ২ পুলিশ সদস্যের শরিরে করোনা আক্রান্ত মিলে।
অপরদিকে উপজেলার কাদিপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের একই পরিবারের ২জন করোনায় আক্রান্ত মিলে। ওই পরিবারে দুইদিন আগে ১ জনের করোনা পজেটিভ পাওয়া যায়।
উল্লেখ্য করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট ৩ জন মারা যান। এর মধ্যে রাজনগরে ১ জন, বড়লেখার ১ জন সিলেটে ও মৌলভীবাজার জেলা সদরের ১জন ঢাকায় মারাযান। করোনা উপসর্গ নিয়ে মারাযান ৬ জন। আক্রান্তের সংখ্যা ১১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২
২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ