Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় নিখোঁজের তিনদিন পর বৃদ্ধার লাশ উদ্ধার

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেরা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ১২:৫৫ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নের দক্ষিণ চাতরী এলাকায় নিখোঁজের ৩ দিন পর ছখিনা বেগম(৬০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার রাত ১২ টায় তার বাড়ির পাশে গরুর খামারের গোবরের স্তুপ থেকে লাশটি উদ্ধার করে স্বজনরা। নিহত ছখিনা বেগম স্থানীয় বদুতালুকদারের বাড়ির মৃত মো. নুরুচ্ছাফর স্ত্রী। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
নিহতের পুত্র ছৈয়দুল হক জানায়, গত ২২ এপ্রিল রাতে এশারের নামাজের পর তার মা ছখিনা বেগম পাশের ঘরে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়। এর পর আর খোঁজ পাওয়া যায়নি। গত শুক্রবার রাত ১২ টায় খবর পেয়ে বাড়ির পেঁচনের বিল থেকে মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করি।
আনোয়ারা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানাযায়, ছখিনা বেগম নামের ৬০ বছরের বৃদ্ধ মহিলার লাশটি পুলিশ শুক্রবার রাত ১২ টায় উদ্ধার করে গতকাল শনিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তিনি আরো জানান, পারিবারিক ভাবে জানতে পারি ৪ বছর আগে ছখিনা বেগমের জরায়ুর অপারেশন হওয়ার পর থেকে মানষিক সমস্যায় ভুগ ছিলেন। বাড়ির পেঁচনের গরুর খামারের গোবরের স্তুপ থেকে পরিবারের লোকজন তার লাশ উদ্ধার করে। এব্যাপারে থানায় কোন অভিযোগ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ