Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্মহীন দুই শতাধিক পরিবারের পাশে দাঁড়িয়েছে ঠিকাদারি প্রতিষ্ঠান এম এম বিল্ডার্স

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৪:৪২ পিএম

করোনা ভাইরাস পরিস্থিতিতে পায়রা বন্দর এলাকায় কর্মহীন হয়ে পরা দুই শতাধিক পরিবারের পাশে দাঁড়িয়েছে এম এম বিল্ডার্স গ্রুপ লিমিটেড নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। শুক্রবার সকাল ১১ টার দিকে পায়রা বন্দর সংলগ্ন এম এম বিল্ডাস অফিস কার্যালয়ের সামনে ওইসব অসহায় হতদরিদ্রদের মাঝে আসন্ন মাহে রমযানের ইফতার উপকরণ ও খাদ্য সামগ্রী বিতরন করেন। এ সময় এম এম বিল্ডার্স গ্রুপ লিমিটেড ঠিকাদারি প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার মো.মজিবুর রহমান সাগর, কো-অডিনেটর মো.মনিরুজ্জামান লিটুসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরন শেষে এম এম বিল্ডার্স গ্রুপ লিমিটেড ঠিকাদারি প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার মো.মজিবুর রহমান সাগর বলেন, প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে চলমান করোনার দুর্যোগে কর্মহীন ঘরবন্দী দুই শতাধিক মানুষের মাঝে এ খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এম এম বিল্ডার্স গ্রুপ লিমিটেড’র এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যসামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ