Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে নতুন করে ৫জন করোনায় আক্রান্ত, জেলায় মোট আক্রান্ত ১৮ জন

হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১৮৭৭ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ১২:১৬ পিএম

টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। জেলায় মোট আক্রান্ত ১৮ জন। এদের মধ্যে টাঙ্গাইলের সথীপুর উপজেলার একই পরিবারের মা দুই মেয়ে ও এক ছেলে এবং গোপালপুর উপজেলায় এক নারী আক্রান্ত হয়েছে।

এছাড়াও জেলায় ১৮ জনের মধ্যে ১ জনের মৃত্যু হয় এবং ২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরছেন।

বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১৮৭৭ জন। এর মধ্যে নির্দিষ্ট মেয়াদ শেষ হওয়ায় ১৯৬ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। ৪ জন জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা অনেকটা ভাল বলে নিশ্চিত করেছেন হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন।
এদিকে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানিয়েছেন গত ২৪ ঘন্টায় ১১৩ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। এর মধ্যে ৫ জনের করোনা ভাইরাস আক্রান্ত হয়েছে। জেলায় মোট হোমকোয়ারেন্টাইনে আনা হয় ৪৬৮২ জন। এদের মধ্যে মেয়াদ শেষ হওয়ায় ২৮০৫ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। জেলা থেকে এ পর্যন্ত সর্বমোট ১০৪৪ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এদের মধ্যে ১৮ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ