Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৯:১২ পিএম

খুলনায় আরো এক ব্যক্তির শরীরে ব্যক্তির শরীরে প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। ৪৮ বছর বয়সী ওই ব্যক্তি রূপসা উপজেলার বাসিন্দা। তিনি রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই টেকনোলজিষ্ট। সম্প্রতি করোনায় মারা যাওয়া ব্যক্তির দুই ছেলের নমুনা সংগ্রহ করেছিলেন তিনি।
আজ বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষার পর আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. আব্দুল আহাদ।
তিনি আরও জানান, আজ বৃহস্পতিবার খুলনা মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে ৫৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। একটি মাত্র পজিটিভ এসেছে। তিনি রূপসা উপজেলার বাসিন্দা।
রূপসা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনিসুর রহমান জানান, করোনাভাইরাসে মৃত নুর আলমের দুই ছেলের নমুনা সংগ্রহ করেছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই টেকনোলজিষ্ট। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে নূর আলম খানের স্ত্রী আক্রান্ত হননি। নমুনা পরীক্ষার পর তার রিপোর্ট নেগেটিভ এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ