Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণপাড়ায় আবদুল মতিন খসরু এমপির অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৫:৪৩ পিএম

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাবেক আইনমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এড. আবদুল মতিন খসরু এমপির নিজস্ব তহবিল থেকে কুমিল্লা-৫ নির্বাচনী এলাকা বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলার ৫ হাজার হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকা ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই, মাধবপুর, চান্দলা, শশীদল ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
সাবেক মন্ত্রী আবদুল মতিন খসরু এমপির পক্ষ থেকে ২৩ এপ্রিল বৃহস্পতিবার দিনব্যাপী এলাকায় এলাকায় গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন ব্রাহ্মণপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা। এ সময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার খান, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মনিরুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, শশীদল ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, মাধবপুর ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মদ, শশীদল ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ছাদেক আহাম্মদ, শশীদল ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মাষ্টার, চান্দলা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তবা আলী শাহিন, উপজেলা আ’লীগ নেতা মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর, মোজাম্মেল মাষ্টার, শফিকুল ইসলাম বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক ঠিকাদার, বিআরডিবির চেয়ারম্যান মাসুদ আলী হায়দার, যুবলীগ নেতা মশিউল আলম সোহাগ, আলাউদ্দিন রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন সরকার, ব্রাহ্মনপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট আবদুল আলীম খান, বিআরডিবির সাবেক চেয়ারম্যান শাহিন খান মেম্বার, প্রজন্মলীগ নেতা মোশারফ হোসেন, রোটঃ কবির আহাম্মদ, মিয়া মোহাম্মদ তুহিন, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক অপু খান চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফোরকান আহাম্মদ সবুজ, উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব ইমদাদুল হক বাপ্পী, সিদলাই ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম আলাউল প্রমুখ।
এ বিষয়ে সাবেক আইন মন্ত্রী আবদুল মতিন খসরু এমপি জানান, ব্রাহ্মণপাড়া বুড়িচংয়ের একটি মানুষও যেন অনাহারে, অর্ধাহারে না থাকে সেই লক্ষে খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে এবং তা অব্যহত থাকবে। এছাড়াও দেশের এই ক্রান্তিকালে দলীয় নেতাকর্মীদের মানুষের পাশে থাকার নিদের্ষ প্রদান করেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ