Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে কর্মহীন মানুষের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৫:৩২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত অতিদরিদ্র, অসহায়, সুবিধাবঞ্চিত কর্মহীন মানুষের মাঝে আজ বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ জেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ গ্রামাউস নির্বাহী পরিচালক আব্দুল খালেকের মাধ্যমে ত্রাণ হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

ফুলপুর অফিসার্স ক্লাব মিলনায়তনে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ গ্রামাউস নির্বাহী পরিচালক আব্দুল খালেকের আয়োজনে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মমতাজ উদ্দিন মন্তা,ফুলপুর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার, ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ গ্রামাউস নির্বাহী পরিচালক আব্দুল খালেক, জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য আসমাউল হুসনা শিমুল , উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, উপজেলা মেম্বার এসোসিয়েশনের সভাপতি রাসেল আল মামুন প্রমুখ।

ফুলপুরে করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত অতিদরিদ্র, অসহায়, সুবিধাবঞ্চিত কর্মহীন ৫শ পরিবারের মাঝে ত্রাণ হিসেবে নগদ অর্থ দেয়া হয়। উপজেলার ১০ টি ইউনিয়নের ৫০ জন ইউপি সদস্যের মাধ্যমে এই ত্রাণের অর্থ পৌছে দেয়া হচ্ছে। প্রতিটি পরিবারের জন্য ৩শ টাকা করে মোট ১,৬৫,০০০ টাকা বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ