Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজার জেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে সচিব হেলাল উদ্দিনের ভিডিও কনফারেন্স

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৫:২৯ পিএম

কক্সবাজারে করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধ ও সংকটে পড়া ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে কক্সবাজার জেলার দায়িত্বপ্রাপ্ত স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ আজ কক্সবাজারের বিভিন্ন স্তরের কর্মকর্তাদের সাথে ভিডিও কনফারেন্সে কথা বলেছেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে (২৩ এপ্রিল) বৃহস্পতিবার এই ভিডও কনফারেন্স অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, কক্সবাজার-১, ২ ও ৩ আসনের সংসদ সদস্য যথাক্রমে জাফর আলম, আশেক উল্লাহ রফিক ও সাইমুম সরওয়ার কমল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

এছাড়াও ছিলেন, সেনাবাহিনীর প্রতিনিধি, সিভিল সার্জন ডা. মোঃ মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হিল্লোল বিশ্বাস, অতিরিক্ত শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক, ডিপিএইচই’র নির্বাহী প্রকৌশলী, জেলা খাদ্য নিয়ন্ত্রক, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান প্রমুখ।

ভিডিও কনফারেন্সে চলমান দুর্যোগ প্রতিরোধে স্বাস্থ্য ব্যবস্থাপনা, লকডাউন পুরোপুরি বাস্তবায়ন, কর্মহীন অসহায় মানুষের নিকট ত্রাণ সহায়তা পৌঁছে দেয়া, আইনশৃঙখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, খাদ্য উৎপাদন ও মজুদ অবস্থা, ধান কাটার প্রস্তুতি, বাজার ব্যবস্থাপনা সহ বিভিন্ন বিষয়ে গৃহীত ব্যবস্থা, চ্যালেঞ্জসমূহ ও চ্যালেঞ্জসমূহ উত্তরণের উপায়সমূহ নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

এসময় কক্সবাজার জেলার দায়িত্বপ্রাপ্ত স্থানীয় সরকার সচিব হেলালুদ্দীন আহমদ সচিবালয় থেকে ভিডিও কনফারেন্সে বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ