Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত ৫৪২, মৃত্যু ৩৫

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৩:১১ পিএম

নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে মারা গেছেন ৩৫ জন এবং মোট আক্রান্তের সংখ্যা ৫৪২। নতুন করে গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ মারা যায়নি কিন্তু আক্রান্ত হয়েছেন ৪৩ জন। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়।
সিটি কর্পোরেশনের দুই অঞ্চল (বন্দর বাদে) মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত ৩৮০ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৮ জন ও আক্রান্ত ১০২। বন্দরে উপজেলায় সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ডে মৃত্যুর সংখ্যা ৫ ও আক্রান্তের সংখ্যা ২৬ এবং ৫টি ইউনিয়নে মৃত্যু ১ ও আক্রান্ত ৬। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১২, সোনারগাঁয়ে আক্রান্ত ৮ ও মারা গেছেন ২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১ জন ও ৮ জন আক্রান্ত।
গতকাল বুধবার জেলা স্বাস্থ্য বিভাগের সূত্রে নারায়ণগঞ্জে এই মৃতের সংখ্যা ছিল ৩৫ জন ও মোট আক্রান্তের সংখ্যা ছিল ৪৯৯ জন।এই পর্যন্ত জেলায় মোট ১৫৬৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫৯ জনের। জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ২১ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সিটি কর্পোরেশন এলাকার ১১ জন, সদর উপজেলার ৭ জন, রূপগঞ্জ ও আড়াইহাজারের ১ জন করে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ