Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বাস্থ্যকর্মীদের জন্য প্রিয়াঙ্কার ২০ হাজার জোড়া জুতা উপহার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ২:৫২ পিএম

বিশ্বজুড়ে করোনা প্রাদুর্ভাবে আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়ে চলেছে। তাল মিলিয়ে বাড়ছে মৃত্যুও। এ পরিস্থিতিতে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। এবার তাদের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারত ও আমেরিকার স্বাস্থ্যকর্মীদের ২০ হাজার জোড়া জুতা উপহার দিলেন এ অভিনেত্রী।

এর মধ্যে ভারতের কেরালা, মহারাষ্ট্র, হরিয়ানা ও কর্ণাটকের স্বাস্থ্যকর্মীদের ১০ হাজার ও লস অ্যাঞ্জেলেসের স্বাস্থ্যকর্মীদের আরো ১০ হাজার জোড়া জুতা উপহার দিয়েছেন তিনি।

এই অনুদান সম্পর্কে এক বিবৃতিতে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘দেশের স্বাস্থ্যকর্মীরাই সত্যিকারের সুপারহিরো, আমাদের নিরাপত্তা নিশ্চিতের জন্য তাঁরা সামনে থেকে লড়াই চালিয়ে যাচ্ছেন। এই সাহস, প্রত্যয় ও উৎসর্গ বৈশ্বিক মহামারি থেকে জীবন বাঁচাচ্ছে।’

এছাড়া এর আগে প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী মার্কিন গায়ক নিক জোনাস ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কেয়ার ফান্ড, ইউনিসেফ, গুঞ্জ, ডক্টরস উইদাউথ বর্ডার, নো কিড হাংরি, স্যাগ-আফট্রা সহ প্রায় দশটির মতো সংস্থায় সাহায্যের হাত বাড়িয়েছেন। তবে কী পরিমাণ অর্থ তারা দান করেছেন তা প্রকাশ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ