Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় ১৬৩ হোম কোয়ারেনটাইনে, এ পর্যন্ত ২২৩ ব্যক্তির নমুনা পরীক্ষার ফলাফলে কোন লক্ষন ধরা পড়ে নি

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ২:৩০ পিএম

নওগাঁ জেলায় এ পর্যন্ত ৪০৫ ব্যক্তির নমুনা সংগ্রহ করে করোনা সনাক্তের পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ ল্যাবরেটরীতে পাঠানো হয়েছে। এর মধ্যে সোমবার রাত পর্যন্ত মোট ২২৩ ব্যক্তির পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। পরীক্ষায় যাদের ফলাফল পাওয়া গেছে তাদের কারও শরীরে করোনা ভাইরাসের কোন লক্ষন পাওয়া যায় নি। সকলেই সুস্থ্য রয়েছেন। 

এদিকে নওগাঁ’র সিভিল সার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল জানেিয়ছেন বুধবার সকাল ৮টা থেকে বৃহষ্পতিবার সকাল ৮টা পর্যন্ত সময়ে এই ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে আরও ১৬৩ জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। এ নিয়ে এ পর্যন্ত সর্বমোট হোম কোারেনটাইনে প্রেরিত ব্যক্তির সংখ্যা ৩ হাজার ৮শ ৬৭ জন। এদের মধ্যে ১৩ জন রয়েছেন প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে।
অপরদিকে গত ২৪ ঘন্টায় হোমে কোয়ারেনটাইনে ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় এবং সেকলেই সুস্থ্য থাকায় মোট ২০২ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এ নিয়ে এ পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয়েছে ২ হাজার ৬শ ৪৩ জনকে। বর্তমানে হোম কোয়ােিরনটাইনে রয়েছেন ১ হাজার ২শ ২৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ