Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুক্তরাষ্ট্রে করোনায় মারা গেলেন আরও ৯ বাংলাদেশি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৮:৪০ পিএম

প্রাণঘাতি করোনাভারোসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে আরও ৯ বাংলাদেশি প্রাণ হারিয়েছেন।গতকাল মঙ্গলবার দেশটির বিভিন্ন হাসপাতালে তাদের মৃত্যু হয়। এ নিয়ে দেশটিতে করোনাভাইরাসে মৃত বাংলাদেশির সংখ্যা দাঁড়ালো ১৮৭ জনে।

মঙ্গলবার মারা যাওয়া ব্যক্তিরা হলেন সিরাজুল ইসলাম, আবদুর রাজ্জাক, বাবুল ইসলাম, শফি হায়দার, বিদ্যুৎ দাস, আতাউর রহমান চৌধুরী, আবদুস সালাম খান, আবদুল খালেক ও আবু জাহের।

আবদুস সালাম খান (৭৬) জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ারের শ্বশুর। তিনি মঙ্গলবার লং আইল্যান্ডের নর্থশোর হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। নিউইয়র্কে তিন সপ্তাহের ব্যবধানে টাঙ্গাইল জেলা সমিতি ইউএসএর সাবেক ক্রীড়া সম্পাদক মোহাম্মদ খান রাজেশের বড় ভাই শফি হায়দার (৫৪) ২১ এপ্রিল মারা যান।

যুক্তরাষ্ট্রে করোনায় মঙ্গলবার পর্যন্ত ৮ লাখ ১৯ হাজার ১৭৫ জন করোনা শনাক্ত হয়েছে; মারা গেছে ৪৫ হাজার ৩৪৩জন। সুস্থ হয়েছে ৮২ হাজার ৯৭৩জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ