Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা থেকে সুস্থ হয়ে উঠছেন কাপাসিয়ার কৃতিসন্তান অধ্যাপক ডা. শহীদুল্লাহ শিকদার

কাপাসিয়া (গাজীপুর) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৭:৪২ পিএম

করোনা থেকে সুস্থ হয়ে নতুন জীবনে ফিরে এসেছেন কাপাসিয়ার কৃতি সন্তান, দেশের শীর্ষস্থানীয় চিকিৎসক ও গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ডাক্তার মো. শহীদুল্লাহ সিকদার।

গণতন্ত্রী পার্টির কাপাসিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল আলীম জানান, করোনা ভাইরাস (কোভিড১৯) থেকে সুস্থ হয়ে উঠছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য, চর্ম ও যৌন রোগ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার মো. শহীদুল্লাহ সিকদার।

গত ৮ এপ্রিল তার শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়। তার মেয়ে নীলিমা সিকদার (২০) ও করোনায় আক্রান্ত হয়েছিলেন।
সর্বশেষ গত ২১ এপ্রিল মঙ্গলবার বাবা- মেয়ে দু’জনেরই দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করা হয়। সেখানে করোনার নমুনার ফলাফল নেগেটিভ আসে।
অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার দেশবাসী, দলীয় নেতা-কর্মী, বন্ধু মহল, আত্মীয় স্বজন ও বিশেষ করে কাপাসিয়া উপজেলার সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনা করেছেন। এবং করোনা ভাইরাস পজিটিভ হওয়ার খবর পেয়ে যারা দোয়া করেছেন, খোঁজ-খবর নিয়েছেন তাদের সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়াও তিনি বর্তমান করোনা পরিস্থিতিতে দেশবাসীকে প্রধানমন্ত্রী ও বিশ্বস্বাস্থ্য সংস্থার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ