Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সামাজিক দূরত্ব বজায় রাখতে চাঁদপুর শহরে ৪ বাজার স্থানান্তর

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৭:৩৫ পিএম

চাঁদপুর পৌর এলাকায় করোনা পরিস্থিতি মোকাবেলায় জনসমাগম রোধে গুরুত্বপূর্ণ ৪টি বাজার স্থানান্তরিত করা হয়েছে। জেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে  এ বাজারগুলো স্থানান্তরিত করা হয়।

সরেজমিনে এবং খোঁজ নিয়ে দেখা গেছে, শহরের বাবুরহাট বাজার পার্শ্ববর্তী কলেজ মাঠ, পাল বাজার নিকটবর্তী পৌর ঈদগাঁ মাঠে স্থানান্তরিত হচ্ছে। ওয়ারলেস বাজার পার্শ্ববর্তী গাছতলা ব্রীজ সংলগ্ন এলাকায় এবং বিপনীবাগ বাজার চাঁদপুর সরকারি কলেজ মাঠে  স্থানান্তরিত হচ্ছে।

এ ব্যপারে পালবাজারের ইজারাদার ব্রজ গোপাল পাল ও বাজার কমিটির কর্মকর্তা হারুন পাটওয়ারী, বাবুরহাট বাজারের ইজারাদার মোঃ হোসেন শেখ পৃথকভাবে জানান, জেলা প্রশাসন ও পৌরসভার নির্দেশেই বাজারগুলো স্থানান্তরিত করা হয়েছে। মাঠে সবজি, মাছ ও মাংসের বাজার বসছে। প্রতিটি বাজার সামাজিক দূরত্ব নিশ্চিত রেখে করা হয়েছে।পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এই বাজার এভাবেই চলবে।

এ ব্যাপারে চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম এবং পৌর প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী জানান, পৌর এলাকার প্রধান ৪টি বাজার স্থানান্তরিত করা হয়েছে। ২টি ইতিমধ্যে স্থানান্তরিত হয়েছে। বাকিগুলো প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ