Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসিবি’র মেইলে আশ্বস্ত বিসিবি

প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : সম্প্রতি গুলশানের হলি আর্টিজানে সশস্ত্র জঙ্গি হামলায় আগামী অক্টোবরে বাংলাদেশ সফর নিয়ে উদ্বিগ্ন ইংল্যান্ড এন্ড ওয়েলশ ক্রিকেট বোর্ড (ইসিবি) বাংলাদেশের বর্তমান পরিস্থিতি গভীর ভাবে পর্যক্ষেণ করছে বলে তাদের অবস্থান জানিয়ে দেয়ায় সিরিজটি নিয়ে গভীর শংকায় পড়ার কথা বিসিবি’র। তবে দীর্ঘদিন পর বাংলাদেশের মাটিতে পূর্নাঙ্গ সিরিজ আয়োজনে বিসিবি সার্বক্ষণিক যোগাযোগ রাখছে। তাতে ইতিবাচক সাড়া মিলেছে ইসিবি’র পক্ষ থেকে। একটি অনলাইন পোর্টালকে দেয়া সাক্ষাতকারে বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস আশান্বিত হওয়ার কথাই শুনিয়েছেনÑ ‘কদিন আগে ইসিবি থেকে বিসিবিতে একটি মেইল পাঠানো হয়েছে। যেখানে ইংল্যান্ড ক্রিকেট দলের সফর বাতিল সংক্রান্ত একটি কথাও উল্লেখ নেই। বরং সফর হওয়ার পরোক্ষ ইঙ্গিত রয়েছে তাতে।’ বাংলাদেশ সফরকালে ঢাকা থেকে চট্টগ্রামে ইংলিশ ক্রিকেট দলের লাগেজ বহনে এছাড়া কতটি বাস থাকবে। তা জানতে চাওয়ার পাশাপাশি সেগুলো জানতে বলা হয়েছে। বিসিবি থেকে যথা সময়েই জবাবও পাঠানো হয়েছে।
এই সফর নিয়ে অগ্রগতির কথা শুনিয়েছেন বিসিবি’র সিইও নিজামুদ্দিন চৌধুরী সুজনওÑ ‘আমরা বসে নেই। নিয়মিত যোগাযোগ রাখছি ইসিবি’র সঙ্গে। তারাও ইতিবাচক।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসিবি’র মেইলে আশ্বস্ত বিসিবি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ