Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরখাস্ত মানিক

প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এএফসি কাপ এবং ঘরোয়া ফুটবলের দু’আসর স্বাধীনতা কাপ ও ফেডারেশন কাপে জাতীয় দলের সাবেক কোচ শফিকুল ইসলাম মানিকের তত্ত¡াবধানে ছিলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফুটবলাররা। কিন্তু শেখ জামালের প্রধান কোচের দায়িত্বকালে দলকে সাফল্য এনে দিতে পারেননি মানিক। যে কারণে ক্লাব কর্তারা তার উপর নাখোশ ছিলেন। আর এরই বহিঃপ্রকাশ তারা করলেন মানিককে বরখাস্ত করে। গতকাল শেখ জামাল কর্তৃপক্ষ হঠাৎ বরখাস্ত করল এই কোচকে। ফলে বর্তমান লিগ চ্যাম্পিয়নদের সঙ্গে সম্পর্ক ছিন্ন হলো মানিকের। কালই জামাল কর্তৃপক্ষ মানিকের বরখাস্তের চিঠি পাঠিয়েছে। জানা গেছে, চিঠি হাতে পেলেও এর জবাব এখনো দেননি মানিক। গেল অক্টোবরে চট্টগ্রাম আবাহনীকে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে চ্যাম্পিয়ন করিয়ে গত ৯ ফেব্রæয়ারি শেখ জামালের প্রধান কোচের দায়িত্ব গ্রহণ করেন মানিক। মাস ছয়েক চট্টগ্রাম আবাহনীর কোচের দায়িত্ব পালন করে জামালে যোগ দিয়ে পাঁচ মাসের মাথায় এখান থেকেও তাকে চলে যেতে হলো।
মানিককে বরখাস্তের বিষয়টি কাল নিশ্চিত করেন শেখ জামালের ম্যানেজার আনোয়ারুল করিম হেলাল। তিনি জানান, নতুন কোচ হিসেবে আগামী ১ আগস্ট শেখ জামালে যোগ দেবেন নাইজেরিয়ান জোসেফ আফুসি। যিনি এর আগেও এই ক্লাবের কোচ ছিলেন। তার অধীনেই আসন্ন জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলবে শেখ জামাল। হেলাল জানান, লিগের প্রথম দুই ম্যাচে ডাগআউটে থাকবেন না আফুসি। তবে তৃতীয় ম্যাচ থেকে তাকে নিয়মিত ডাগআউটে দেখা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরখাস্ত মানিক

১৯ জুলাই, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ