Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে মরিয়ম ফাউন্ডেশনের ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১২:৫৮ পিএম

লক্ষ্মীপুরে করোনা ভাইরাস সংকটে অসহায়, দুঃস্থ ও দিনমজুরদের মাঝে মরিয়ম ফাউন্ডেশনের পক্ষ থেকে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

ঢাকাস্থ আল-মদিনা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন পাটওয়ারীর মায়ের নামে প্রতিষ্টিত মরিয়ম ফাউন্ডেশনের উদ্যোগে তৃতীয় দিনের মতো
বুধবার রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নয়টি ওয়ার্ডে সহস্রাধিক অসহায়, দুঃস্থ ও দিনমজুরদের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাল, ২কেজি করে ছোলা, আলু, ১কেজি মশারির ডাল, সয়াবিন তৈল, সাবান, পেঁয়াজ, খেজুর ও মুরিসহ ইফতার ও খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

এর আগে গত সোমবার ও মঙ্গলবার রামগঞ্জ উপজেলার নারায়নপূর ইউনিয়ন, রায়পুর উপজেলার চরপাতা এলাকা ও ফরিদগঞ্জের বদরপুর এলাকায় মরিয়ম ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায়, দুঃস্থ ও দিনমজুরদের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

মরিয়ম ফাউন্ডেশনের সমন্বোক মোঃ সোহেল রানা জানায়,মরিয়ম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ জাকির হোসেন পাটওয়ারীর নিজস্ব অর্থায়নে সামাজিক দূরত্ব বজায় রেখে মরিয়ম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা বিগত তিনদিন থেকে রামগঞ্জ,রায়পুর ও ফরিদগঞ্জ এলাকায় সাধারন মানুষের ঘরে ইফতার ও খাদ্যসামগ্রী পৌছে দিয়ে আসছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যসামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ