Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের সখীপুরে নতুন করে ১ জনসহ মোট ১৩ জন করোনা রোগী সনাক্ত

ঘাটাইলে এক রোগীর মৃত্যু

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১২:৩৬ পিএম

টাঙ্গাইলে সখীপুরে নতুন করে ১ জনসহ জেলায় মোট ১৩ জন করোনা রোগী সনাক্ত। এদের মধ্যে ঘটাইলের মহিউদ্দিন ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে মারা গেছে। গত ২৪ ঘন্টায় নতুন করে ১০৪ জসহ ১২টি উপজেলায় মোট ১৯০৫ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এর মধ্য নির্দিষ্ট মেয়াদ শেষ হওয়ায় ৪৬ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। ৪ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা অনেকটা ভাল বলে জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানিয়েছেন।

এদিকে টাঙ্গাইলের সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানিয়েছেন গত ২৪ ঘন্টায় ৭৭ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। এর মধ্যে সখীপুরে একজন করোনা রোগী সনাক্ত হয়েছে। জেলায় মোট হোমকোয়ারেন্টাইনে আনা হয় ৪২৪১ জন। এদের মধ্যে মেয়াদ শেষ হওয়ায় ২৩৩৬ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ১৯ জন। জেলা থেকে এ পর্যন্ত সর্বমোট ৮৩৮ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এদের মধ্যে ১৩ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে।
এদের মধ্যে সখীপুরে ১জন, নাগরপুরে ৪ জন, ভূঞাপুরে ৫ জন, মির্জাপুরে ১ জন, ঘাটাইলে ১ জন ও মধুপুরে ১ জন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ