Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩৫, আক্রান্ত ৪৯৯

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:২৫ এএম

করোনাভাইরাসে নারায়ণগঞ্জের মৃত্যুর সংখ্যা বেড়ে ৩৫ জন। আর আক্রান্ত হয়েছে ৪৯৯। এরমধ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৭৮ জন। মারা গেছে ২ জন। বুধবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় পর্যন্ত জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়। মঙ্গলবার নারায়ণগঞ্জে এই মৃতের সংখ্যা ছিল ৩৩ জন ও মোট আক্রান্তের সংখ্যা ছিল ৪২১ জন।

এই পর্যন্ত জেলায় মোট ১৪০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৩ জনের। জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১৬ জন।

সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সিটি কর্পোরেশন এলাকার ৭ জন, সদর উপজেলার ৭ জন, রূপগঞ্জ ও আড়াইহাজারের ১ জন করে।
সিটি কর্পোরেশনের দুই অঞ্চল (বন্দর বাদে) মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত ৩৬৪ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৮ জন ও আক্রান্ত ৭৯। বন্দরে উপজেলায় সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ডে মৃত্যুর সংখ্যা ৫ জন ও আক্রান্তের সংখ্যা ২৪ এবং ৫টি ইউনিয়নে মৃত্যু ১ ও আক্রান্ত ৫। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১২, সোনারগাঁয়ে আক্রান্ত ৮ ও মারা গেছেন ২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১ জন ও ৭ জন আক্রান্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ