Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে একজন করোনা পজেটিভ, টাঙ্গাইলে ১৩

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:০০ এএম

সখিপুরে করোনা রোগী শনাক্ত; এ নিয়ে টাঙ্গাইলে করোনা রোগী ১৩ জন

টাঙ্গাইলের সখিপুর উপজেলায় রিপন (৪২) নামের ব্যক্তির শরিরে করোনা শনাক্ত হয়েছে। সে উপজেলার লাংগুলিয়া উত্তর পাড়া গ্রামের মৃত: বাদল মিয়ার ছেলে। তিনি ঢাকায় কাঁচামালের ব্যবসা করতেন।সর্বশেষে কাওরান বাজার থেকে সে তরমুজ নিয়ে আসছিল।দুইদিন পূর্বে তার নমুনা পরীক্ষার জন্য সে সখিপুর হাসপাতালে আসে

মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান।
এ নিয়ে টাঙ্গাইলে ১৩ জন করোনা রোগী শনাক্ত হলো। তাদের মধ্যে মঙ্গলবার রাজধানীর কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন জানান, মঙ্গলবার টাঙ্গাইলের বিভিন্ন উপজেলা থেকে ৭৭ জনের নমুনা সংগ্রহ করে রাজধানীর রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। তাদের মধ্যে সখিপুরের ওই ব্যক্তিকে করোনা নমুনা পজিটিভ হিসেবে শনাক্ত করা হয়। তিনি ১৯ দিন আগে গ্রামের বাড়িতে আসেন। চার-পাঁচ দিন ধরে তিনি জ্বরে ভুগছেন। সোমবার তার নমুনা সংগ্রহ করা হয়।

তিনি আরো জানান, এখন পর্যন্ত টাঙ্গাইলে ৮৩৮ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনকে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে একজন মারা গেছেন। করোনা আক্রান্তদের মধ্যে নাগরপুর উপজেলায় ৪ জন, ভূঞাপুরে ৫ জন, মধুপুরে ১ জন, সখিপুরে এক মির্জাপুরে ১ জন ও ঘাটাইলে ১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ