Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কমলগঞ্জ পৌরবণিক সমিতির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরন

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৯:০৬ পিএম

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরবনিক সমিতির উদ্যোগে করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত তিন শতাধিক ক্ষুদ্র ব্যবসায়ী ও সংশ্লিষ্ট লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


মঙ্গলবার (২১এপ্রিল) সন্ধ্যা ৭টায় ভানুগাছ বাজারে পৌর বনিক সমিতির কার্যালয়ের সামনে চাল, ডাল, আলু, তেল, পিয়াজ, লবন প্যাকেট করে সামাজিক দুরত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, সিনিয়র সহকারি পুলিশ সুপার (শ্রীমঙ্গল -কমলগঞ্জ সার্কেল) মো. আশরাফুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. এ এস এম আজাদুর রহমান, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, ভানুগাছ বাজার পৌরবণিক সমিতির সভাপতি সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া শফি, পৌরসভার কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, গোলাম মুগ্নি মোহিত, রাসেল মতলিব তরফদার ফখরু, রফিকুল ইসলাম রুহেল, সমিতির সাধারন সম্পাদক এড. মো. সানোয়ার হোসেন, সহ-সভাপতি কাজ্বী মামুনুর রশীদ মামুন, সাংবাদিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ