Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে এক ব্যবসায়ী ও এক ড্রাইভারকে ৪০ হাজার টাকা জরিমানা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৯:০০ পিএম | আপডেট : ৯:৩৩ পিএম, ২১ এপ্রিল, ২০২০

সখিপুরে সরকারের লকডাউন নির্দেশনা অমান্য করে করোনা অঞ্চলখ্যাত নারায়নগঞ্জ থেকে ট্রাকে করে সিমেন্ট আনার অপরাধে ব্যবসায়ী ও ট্রাক চালককে ৪০ হাজার টাকা জরিমানা গুনতে হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে উপজেলার নলুয়া বাজারে ভ্রাম্যমাণ আদালত তাঁদের এ জরিমানা করেন। আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা।

সাজা পাওয়া ওই ব্যবসায়ীর নাম হায়দার আলী মিয়া। তিনি উপজেলার নলুয়া বাজারে রনি এন্টারপ্রাইজের মালিক। তিনি ওই বাজারে রডসিমেন্টের ব্যবসা করেন। তাঁকে ২০হাজার ও সিমেন্টবহনকারী ট্রাকচালক মাহমুদ মিয়াকেও ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

আদালত সূত্রে জানা যায়, করোনাভাইরাস সংক্রমন রোধে সারাদেশেই লকডাউন চলছে। সরকারি নির্দেশ অমান্য করে ওই ব্যবসায়ী আজ মঙ্গলবার বিকেলে নারায়নগঞ্জ থেকে এক ট্রাক সিমেন্ট আনেন। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত নলুয়া বাজারে গিয়ে সত্যতা পেয়ে ওই ব্যবসায়ী ও ট্রাক চালককে এ সাজা দেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা জানান, অবহেলাজনিত কাজ যার মাধ্যমে জীবনবিপন্নকারী রোগের সংক্রমন ঘটতে পারে-এই অপরাধে ব্যবসায়ী ও ট্রাক চালককে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ