Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শীতাতপ নিয়ন্ত্রিত ঘরে থেকেও মাহিয়ার দম বন্ধ হয়ে আসছিল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৮:২৬ পিএম

করোনা ভাইরাসের তান্ডবে কাঁপছে সারাবিশ্ব। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে এরইমধ্যে দেশের শতাধিক মানুষ প্রাণ হারিয়েছেন। ক্রমেই এই সংখ্যা বেড়েই চলছে। তাইতো সবাই এখন লকডাউনে ঘরবন্দি। অন্যদের মতো শোবিজ তারকারাও আছেন হোম কোয়ারেন্টিনে।

করোনা থেকে মুক্তি পেতে সবাই যখন ঘরবন্দি ঠিক তখনই অদৃশ্য এই শত্রুর বিরুদ্ধে সামনে থেকে লড়ে যাচ্ছেন চিকিৎসক, সাংবাদিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আর সে কারণেই তাদের আজীবন সম্মাননা পাওয়া উচিত বলে মনে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন মাহি। লিখেছেন, ‘আমি শীতাতপ নিয়ন্ত্রিত ঘরে আছি। এই ঘরের মধ্যে মাত্র পাঁচ মিনিট পিপিই পরে থাকতে পারিনি। যেন দম বন্ধ হয়ে আসছিল। তাহলে চিকিৎসক এবং নার্সরা সারাদিন কীভাবে এটা পরে থাকেন! আর কিছু কিছু হাসপাতালেতো এসিই নেই। তাহলে কিভাবে এটা সম্ভব! এসব সম্মানিত চিকিৎসক, নার্স এবং লাশ বহনকারী ভাইদের আজীবন সম্মাননা দেওয়া উচিত নয় কি?’

এই স্ট্যাটাসে করোনা থেকে বাঁচতে সবাইকে ঘরে থাকারও আহ্বান জানিয়ে মাহি। জানিয়েছেন, ‘করোনা থেকে বাঁচতে ঘরেই অবস্থান করুন। প্রধানমন্ত্রীর দেওয়া নির্দেশনা গুলো মেনে চলুন। পৃথিবীতে তো একা বেঁচে থাকা যায়না, তাই সবাইকে সচেতন হতে হবে। এর বিকল্প কোনো উপায় নেই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ