Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় আটকে পড়াদের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌছে দিলেন তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৬:৫৫ পিএম

করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে ঘরে থাকা নিশ্চিত করতে করোনার প্রভাবে কর্মহীন-ঘরবন্দি-দরিদ্র ও নি¤œ আয়ের মানুষের বাড়িবাড়ি গিয়ে সরকারি খাদ্য সহায়তার চাল-ডাল-লবণ ও আলু বিতরণ করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান। সোমবার রাত ১২টা পর্যন্ত প্রতিমন্ত্রী মুরাদ হাসান জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ও ভাটারা ইউনিয়নের বিভিন্ন এলাকায় করেনায় কর্মহীন হয়ে ঘরে আটকে পড়া ৪৫০ পরিবারের মাঝে সরকারি সহায়তার খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এসব খাদ্য সহায়তার প্রতিটি ব্যাগে ছিল ১০ কেজি চাল, এক কেজি মসুরি ডাল, এক কেজি লবণ, এক কেজি আলু ও হাত ধোয়ার জন্য একটি করে সাবান।

এ প্রসঙ্গে তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান বলেন,করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে মানুষ ঘর থেকে বের হচ্ছেনা। এ কারনে অসহায় হয়ে পড়েছে অনেক কর্মহীন,দরিদ্র ও নি¤œ আয়ের মানুষ। প্রধান মন্ত্রীর নির্দেশে আমরা এলাকায় সকলের জন্য নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ