Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দক্ষিণাঞ্চলে নতুন করে করোনা আক্রান্ত ২১

আক্রান্তের সংখা ৬৫তে উন্নীত হল

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৪:২৯ পিএম

দক্ষিণাঞ্চলের জেলাগুলোতে মঙ্গলবার দুপুরের পূর্ববর্তি ২৪ ঘন্টায় ডক্তার ও নার্স সহ আরো ২১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে বরিশাল বিভাগে কেভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যা ৬৫তে উন্নীত হল। দক্ষিণাঞ্চলের প্রত্যন্ত উপজেলা থেকে শুরু করে গ্রামে গঞ্জেও করোনা আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া যাচ্ছে। উপজেলা সদরের হাসপাতালগুলোতেও রোগী ভর্তি হচ্ছে। চিকিৎসা ব্যবস্থা নিয়ে অনেক প্রশ্ন উঠতে শুরু করেছে ইতোমধ্যে। বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ১২ জন রোগী চিকিৎসাধীন রয়েছে। যাদের মধ্যে ৭ জনের রক্তে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। বরিশাল সদর হাসপাতালের একজন চিকিৎসক করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে আছেন। ইতোপূর্বে মেডিকেল কলেজ হাসপাতালের এক নার্স, ৩ চিকিৎসক এবং এক ছাত্র আক্রান্ত হয়েছে।
বিভাগীয় স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, বিগত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ২১ জনের মধ্যে বরিশালে ৮ জন, পটুয়াখালী ও বরগুনাতে ৪ জন করে এবং ভোলাতে ৪ জন রয়েছে। বরিশালের বানরীপাড়া, উজিরপুর, হিজলা ও বাবুগঞ্জ উপজেলা ছাড়াও মহানগরীর কাউনিয়া থানাতেও ১জন করে রোগী রয়েছে। এছাড়া পটুয়াখালীর গলাচিপা, রাংগাবালী, দশমিনা এবং বরগুনার পাথরঘাটা ও বেতাগীতেও নতুন করে করেনা ভাইরাস রোগী সনাক্ত হয়েছে। ইতোপূর্বে বেতগীতে কেভিড-১৯ আক্রান্ত ৭২ বছর বয়সী এক রোগীর মৃত্যু ঘটেছে।



 

Show all comments
  • শওকত আকবর ২১ এপ্রিল, ২০২০, ৪:৫৭ পিএম says : 0
    দিনের পর দিন করোনা আক্রান্ত বাড়ছেই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ