Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে কর্মহীন মানুষের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৪:১২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে করোনা ভাইরাসের প্রভাবে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে। তারই অংশ হিসেবে আজ মঙ্গলবার ফুলপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম। এসময় সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম। সরকারি নির্দেশনা মতে, সামাজিক দুরত্ব বজায় রেখে সুষ্ট পরিবেশে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ফুলপুর লকডাউনে থাকায় হাজার হাজার অসহায়, দিন মজুর, কর্মহীন, দিন এনে দিন খাওয়া মানুষদের পাশে সহযোগীতার প্রয়াস হিসাবে এই খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে।

এসময় ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তার দেয়া উপহার সামগ্রী খাদ্য সহায়তা করোনা ভাইরাসের প্রভাবে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন অসহায় মানুষদের মাঝে নিয়মিত পৌছে দেয়া হচ্ছে। কখনো ক্যাম্প করে আবার কখনো রাতব্যাপী নিজস্ব যানবাহনযোগে এই খাদ্য সহায়তা অসহায়দের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ