Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৩:৩০ পিএম

খুলনায় করোনার উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। মৃত নুরুজ্জামান খান (৪৩) রূপসা উপজেলার রাজাপুর গ্রামের গোলাম খানের ছেলে এবং মৃত ফেরদৌসি আরা (৭০) নগরীর লবণচরা এলাকার বাসিন্দা ছিলেন। মঙ্গলবার সকালে তাদের মৃত্যু হয়।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. আশরাফুর রহমান জানান, সকাল পৌনে ৯টার দিকে নুরুজ্জামান খান নামে একজনকে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। তিনি হাসপাতালে আসার আগেই মারা গেছেন। যেহেতু তার মধ্যে করোনার উপসর্গ ছিল সে কারণে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষা করা হবে।
মৃতের স্বজনরা জানান, নুরুজ্জামান খান পাঁচ দিন ধরে জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট ও ডায়রিয়ায় আক্রান্ত ছিলেন। তিনি মোবাইল সার্ভিসিং ইঞ্জিনিয়ার ছিলেন।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, আজ মঙ্গলবার ভোর ছয়টার দিকে যক্ষ্মায় আক্রান্ত ফেরদৌসি আরা মেডিসিন ওয়ার্ডে মারা গেছেন। তাঁর শ্বাসকষ্ট ছিল, সে কারণে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা পরীক্ষা করা হচ্ছে। গত ১২ এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ