Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুক্তরাজ্যের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন ১৪৬ জন ব্রিটিশ নাগরিক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ১:১২ পিএম

বিশেষ ফ্লাইটে সিলেট ছাড়লেন ১৪৬ ব্রিটিশ নাগরিক। করোনা ভাইরাস পরিস্থিতিতে তাদের দেশে ফেরত অনিশ্চয়তা দেখা দেয়ায়, এ বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মঙ্গলবার সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটে (বিজি-৪০০৬) সিলেট ত্যাগ করেন তারা । সকাল ৯টায় বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজটি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর বেলা ১১টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয় ১৪৬ যাত্রী নিয়ে ।
এমএজি ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বলেন, ১৪৬ ব্রিটিশ নাগরিকদের নিয়ে বিমানের শেষ ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। সেখান থেকে ব্রিটিশ এয়ারে ওয়েজের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করবেন তারা ।
বিমানবন্দর সূত্র জানায়, ব্রিটিশ নাগরিকদের ফিরিয়ে নিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে । এরই ধারাবাহিকতায় এই ফ্লাইটটি। এছাড়া ব্রিটিশ নাগরিকদের নিতে বিমানের আরও তিনটি ফ্লাইট আগামী ২৩, ২৫ ও ২৬ এপ্রিল পরিচালনা করা হবে। যাত্রীদের প্রত্যেকের ২০ কেজি করে মালামাল বহন অনুমতি সহ পাসপোর্ট খতিয়ে দেখে তোলা হয় বিমানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ