Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে নতুন করে আরো ১জনের করোনা শনাক্ত, জেলায় মোট তিন জন শনাক্ত

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ১১:৫৯ এএম

জয়পুরহাটে পাঁচবিবি উপজেলার বড় মানিক গ্রামে নতুন করে আরও একজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। সিভিল সার্জন ডা: সেলিম মিঞা এ তথ্য নিশ্চিত করেছেন । এর আগে গত বৃহস্পতিবার করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে জেলা প্রশাসক জাকির হোসেন জয়পুরহাট জেলাকে লক ডাউন ঘোষণা করেছেন।

জেলা সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা জানান, আজ মঙ্গলবার রাজশাহী থেকে তিনটি নমুনা পরীক্ষার রিপোর্টে একজনের করোনা পজিটিভি এসেছে। আক্রান্ত ব্যক্তি কদিন আগে নারায়নগঞ্জ থেকে বাড়ি এসে হোম কোয়ারেন্টিনে ছিল। রাজশাহীতে পাঠানো নমুনার মধ্যে তিনজনের রিপোর্টে ২টি নেগেটিভ এবং একজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। রিপোর্টের পর তাকে আক্কেলপুরের হেলথ টেকনিক্যাল ইন্সটিটিউটে আইসোলেশনে রাখা হবে বলে জানান তিনি। এ নিয়ে জেলায় মোট ৩জন আক্রান্ত হলেন। আগের আক্রান্ত দুজনকেও আইসোলেশনে রাখা হয়েছে।

তিনি আরো জানান. করোনা টেষ্টের জন্য গত কয়েকদিনে জেলা থেকে ২৪২ জনের নমুনা রাজশাহীতে পাঠানো হয়েছে। যাদের মধ্যে ১০৪ জনের রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে তিনজনের রিপোর্ট পজিটিভ এবং ১০১ জনের রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে।



 

Show all comments
  • শওকত আকবর ২১ এপ্রিল, ২০২০, ১২:১১ পিএম says : 0
    হে আল্লাহ পবিত্র মাহেরমজান সমাগত।এর পুর্বে ই তুমি মহামারী থেকে আমাদের হেফাজত কর।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ