Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লকডাউন খুলনা মেডিকেল কলেজ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ১১:২৯ এএম

পর পর তিন শিক্ষকের কোভিড-১৯ সনাক্ত হওয়ার পর লকডাউন ঘোষণা করা হয়েছে খুলনা মেডিকেল কলেজ। এদিকে করোনা আক্রান্ত দুই শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অপর চিকিৎসককে খুলনা করোনা ডেডিকেডেট হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
খুলনা মেডিকেল কলেজের আরও দুই শিক্ষক করোনায় আক্রান্ত হওয়ার পর গেস্ট হাউজের ১১ জন চিকিৎসককে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের জন্য হোটেল মিলেনিয়ামে রাখা হয়েছে। এছাড়া যে ৪৪ জন চিকিৎসকের নমুনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল এসেছে তারা এক সপ্তাহ পরে আবারও নমুনা টেস্ট করবেন বলে জানা গেছে।
করোনা ডেডিকেটেড হাসপাতালের সমন্বয়কারী ডাঃ মোঃ ফরিদ উদ্দিন আহমেদ বলেন, করোনা আক্রান্ত খুলনা মেডিকেল কলেজের গ্যাস্ট্রোন্ট্রোলোজি বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ রনজিৎ কুমার ও শিশু বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ ওমর খালেদ ফয়সাল-এর বাসা ঢাকায় হওয়ার কারণে তাদের অনুরোধে ঢাকায় মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, সেখানেই তাদের চিকিৎসা হবে। এছাড়া ইউরোলোজি বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মাসুদ আহমেদ নগরীর নুরনগরে করোনা ডেডিকেডেট (ডায়াবেটিক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ