Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলের নাগরপুরে নতুন করে ১ জনসহ মোট ১২ জন করোনা রোগী সনাক্ত

১৮৪৭ জন হোম কোয়ারেন্টাইনে

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ১১:১৩ এএম

টাঙ্গাইলে নাগরপুরে নতুন করে ১ জনসহ জেলায় মোট ১২ জন করোনা রোগী সনাক্ত। গত ২৪ ঘন্টায় নতুন করে ১৮৮ জসহ ১২টি উপজেলায় মোট ১৮৪৭ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এর মধ্য নির্দিষ্ট মেয়াদ শেষ হওয়ায় ৬৫ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। ৪ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা অনেকটা ভাল বলে জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানিয়েছেন।

এদিকে টাঙ্গাইলের সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানিয়েছেন গত ২৪ ঘন্টায় নমুনা ১০২ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। এর মধ্যে নাগরপুরের একজন করোনা রোগী সনাক্ত হয়েছে। জেলায় মোট হোমকোয়ারেন্টাইনে আনা হয় ৪১৩৭ জন। এদের মধ্যে মেয়াদ শেষ হওয়ায় ২২৯০ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ৬৪ জন। জেলা থেকে এ পর্যন্ত সর্বমোট ৭৬১ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এদের মধ্যে ১২ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে।
এদের মধ্যে নাগরপুরে ৪ জন, ভূঞাপুরে ৫ জন, মির্জাপুরে ১ জন, ঘাটাইলে ১ জন ও মধূপুরে ১ জন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ