Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে করোনায় আক্রান্ত যুবকের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ১১:০৪ এএম

করোনাভাইরাসে আক্রান্ত যুবক সোমবার রাতে ময়মনসিংহ এসকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মৃত যুবকের নাম দুলাল মিয়া (৪০)। তিনি দেওয়ানগঞ্জের চরভবসুর ঠুটাপাড়ার কবির শেখের ছেলে। দুলাল মিয়া ঢাকার উত্তর বাড্ডার একটি গার্মেন্টসে চাকরি করতেন।

জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা. কেএম শফিকুজ্জামান জানান, দুলাল মিয়া ঢাকার উত্তর বাড্ডার একটি গার্মেন্টসে চাকরি করতেন। গত ১০ এপ্রিল ঢাকা থেকে দেওয়ানগঞ্জের চরভবসুর ঠুটাপাড়া গ্রামের বাড়িতে ফেরেন তিনি।

১৪ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ১৫ এপ্রিল তার করোনাভাইরাস শনাক্ত হয়। ১৬ এপ্রিল তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল আইসোলেশন ইউনিটে নেয়া হয়।

তার অবস্থার অবনতি হলে ১৭ এপ্রিল তাকে ময়মনসিংহ এসকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন থেকে সোমবার রাত সাড়ে ১১টা দুলালের মৃত্যু হয়।

দুলালের স্ত্রী কহিনুর বেগম জানান, তার স্বামীর জ্বর ছিল। তিনি ১০ তারিখে রাতে গ্রামের বাড়ি দেওয়ানগঞ্জে আসেন। তারা দুই ছেলে ও এক মেয়ে নিয়ে ঢাকার উত্তর বাড্ডায় ভাড়া বাসায় থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ