Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে এক কিশোরীর মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ১:৪৫ পিএম

ঝালকাঠির নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে নিয়ে বৃষ্টি মালো নামে এক কিশোরীর (১৬) মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ৯টার দিকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই কিশোরীর বুকে ব্যাথা, শ্বাসকষ্ট ও কাশি ছিল বলে স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মুনীবুর রহমান জুয়েল জানিয়েছেন। তার নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নলছিটি শহরজুরে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। মৃত কিশোরীর বাবা কৃষ্ণ মালো নলছিটি স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী পদে কর্মরত রয়েছেন। নলছিটি পৌর শ্মসানে তার শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। বৃষ্টি এ বছর নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।
কিশোরীর বাবা জানায়, তিন-চার দিন ধরে ১৬ বছরের ওই কিশোরী বুকে ব্যাথা, শ্বাসকষ্ট ও কাশিতে আক্রান্ত ছিলো। শহরের বাসায় বসেই তাকে চিকিৎসা দেওয়া হয়। সকালে তার অবস্থার অবনতি হলে গুরুতর অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাসায় বসেই ওই কিশোরীর মৃত্যু হয়েছে বলেও জানান চিকিৎসকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ