Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকার যাত্রীবাহী এ্যাম্বুলেন্স রাজাপুরে জব্দ

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১০:০২ পিএম

ঝালকাঠির রাজাপুরে করোনা ভাইরাসের কারনে লকডাউনের মধ্যে প্রতারণার আশ্রয় নিয়ে ঢাকা থেকে রোগীর পরিবর্তে যাত্রী বহন করে রাজাপুরে আসায় একটি এ্যাম্বুলেন্স জব্দ করেছে স্বাস্থ্য বিভাগ।১৯ এপ্রিল রবিবার দুপুর বারটার দিকে উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা গ্রামে রাস্তার পাশ থেকে ঢাকা মেট্রো ছ ৭১-২৭৮৪ নম্বরের এ এ্যাম্বুলেন্সটি জব্দ করে স্বাস্হ্য বিভাগ।

জানাগেছে,আজ রোববার ১৯ এপ্রিল সকালে ঢাকা থেকে ১০,/ ১২জনের যাত্রী নিয়ে রাজাপুর উপজেলার বড়ইয়া কলাকোপা আসে এ্যামবুলেন্সটি।খবর পেয়ে স্থানীয়রা স্বাস্থ্য কর্মীদের সাথে নিয়ে এ্যামবুলেন্সটি আটক করে।উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হাওলাদার ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবুল খায়ের মাহমুদ রাসেল সহ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে এ্যাম্বুলেন্সটি পরিত্যক্ত অবস্হায় পায়। ।পরে এ্যাম্বুলেন্সটি জব্দ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ নিজেদের জিম্মায় নিয়ে আসে।
রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার আজ ১৯ এপ্রিল রাত ৯.০০ ঘটিকায় মুঠো ফোনে বলেন, সংক্রমন রোগ নিয়ন্ত্রণ,নির্মূল ও প্রতিরোধ আইন ২০১৮ এর ১৯ (১) ধারায় এ্যম্বুলেন্সটি জব্দ করা হয়েছেএবং গাড়িটি নিলামে দেযা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ