Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু, করোনা পরীক্ষায় নমুনা সংগ্রহ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৮:৫০ পিএম

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাতনামা এক ব্যক্তির মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ওই ব্যক্তির শরীরে করোনা উপসর্গ পাওয়া না গেলেও করোনার জীবাণু রয়েছে কীনা নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন কুমারখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা আকুল উদ্দিন। রোববার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতাল সূত্র জানায় গত ১৭ এপ্রিল কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে পঞ্চাশ বছর বয়সী(পুরুষ) ব্যক্তিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে গ্রাম পুলিশের সহায়তায় স্থানীয়রা কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রোববার সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তবে ওই মৃত ব্যক্তির নাম পরিচয় নিশ্চিত করা যায়নি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ আকুল উদ্দিন জানান, সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে পিপিআর ল্যাবে পাঠানো হয়েছে। কোন স্বজন না থাকায় লাশটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ