Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মঠবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে ভ্যান চালকের মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৬:০৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় জাহাঙ্গীর সিকদার (৩২) নামে এক ভ্যান চালকের করোনা উপসর্গ নিয়ে রোববার বেলা ১১টায় বরিশাল শেবাচিম হাসপাতালের আইসোলেশনে চিকিৎিসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। জাহাঙ্গীর সিকদার উপজেলার ছোট শৌলা গ্রামের বাসিন্দা এবং ভগিরথপুর বাজারের পরিচ্ছন্ন কর্মী আঃ মজিদ সিকদারের ছেলে।

হাসপাতাল সূত্রে জানাযায়, ৩/৪ দিন ধরে শ্বাসকষ্ট ও পেটের পীড়ায় ভোগার পর শনিবার বিকালে ওই যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থার অবনতি ঘটলে ওই রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হলে আইসোলেশনে রেখে তাকে চিকিৎসা দেয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।
পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত যুবকের লাশ বিশেষ পুলিশি প্রহরায় তার নিজ গ্রামে দাফন করা হয়েছে।
এ বিষয় জেলা প্রশাসক আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেন, মৃত্যুও কারণ করোনা জনিত কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা বরিশাল মেডিকেলে পরীক্ষা করা হচ্ছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত গ্রামের দুইটি বাড়ি লকডাঊন ঘোষণা করা হয়েছে।
এদিকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক করেনন্টেইনে ঢাকা থেকে আসা এক যুবকের করোনা পরীক্ষার প্রতিবেদনে গতকাল নেগেটিভ আসায় তাঁকে হোমকরেন্টািইনে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ