Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীবাড়ীতে হাসপাতালে রোগী রেখে পালালো সঙ্গীরা

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৫:৪৪ পিএম

মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার হাট বালিগাও উপস্বাস্থ্য কেন্দ্রে রোগী রেখে পালিয়েছেন সঙ্গীরা। জানাগেছে, রবিবার দুপুর ১টার দিকে ওই উপস্বাস্থ্য কমপ্লেক্সে এক অজ্ঞাত রোগীকে (৪০)নিয়ে আসেন দুইজন। এই সময় ওই রোগীর শ্বাসকষ্ট হতে থাকলে ওই স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কর্তব্যরত ডাক্তার সিরাজুল ইসলাম বাচ্চু ওই অসুস্থ ব্যাক্তির শ্বাসকষ্ট হওয়ায় চিকিৎসা না দিয়ে সাথের দুই সঙ্গীকে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যেতে বলেন। এ সময় ভ্যান আনার কথা বলে দুই সঙ্গী পালিয়ে গেলে কিছুক্ষন পর ওই রোগীর মৃত্যূ হয়।

এ ব্যাপারে ওই উপ- স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত ডাক্তার সিরাজুল ইসলাম বাচ্চু জানান, দুপর ১টার দিকে ২ জন লোক এক রোগীকে নিয়ে এসে বলে ওই রোগী গাছ থেকে পরে আহত হয়েছে। আমি এ সময় ওই রোগীকে শ্বাসকষ্টে ভোগতে দেখি।

আমি ওই রোগীর শরীরে গাছ থেকে পরে আহত হওয়ার কোন লক্ষন না দেখায় ওই রোগীকে হাসপাতালের বারেন্দায় রেখে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যেতে বলি।

পরে তার সাথে থাকা দুইজন ভ্যান আনার কথা বলে চলে গিয়ে আর ফিরে আসেনি। কিছুক্ষন পরে ওই ব্যাক্তি মারা যায়।

মৃত ব্যাক্তির বাড়ি ময়মনসিংহ জেলায়,সে টঙ্গীবাড়ী উপজেলার বালিগাও বাজারে থেকে শ্রমিকের কাজ করতো বলে জানতে জানা গেছে।

এরপর ডাক্তার সিরাজুল ইসলাম বাচ্চু উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানালে উপজেলা নির্বাহী কর্মকর্তা লোক পাঠিয়ে মৃত ব্যাক্তির করোনা পরিক্ষার জন্য সোয়াব সংগ্রহ করিয়েছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার জানান, নিহত ব্যাক্তি করোনা আক্রান্ত হয়ে মারা গেছে কিনা তা এখনো বলা যাবেনা। নিহতের সোয়াব সংগ্রহ করা হয়েছে। ২ দিন পরে জানাযাবে নিহত করোনা আক্রান্ত ছিলো কিনা। এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি শাহ মোঃ আওলাদ হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তথ্য সংগ্রহ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ