Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে শ্বাসকষ্ট নিয়ে একজনের মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৪:১৩ পিএম

সখিপুর উপজেলার ছিলিমপুর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে আজাহার আলী (৪৫) রোববার (১৯ এপ্রিল) সকাল দশটায় শ্বাস কষ্ট জনিত কারনে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও স্ত্রী রেখে গেছেন।

এ বিষয়ে তার স্ত্রী বলেন, তিনি গত ২/৩ দিন যাবৎ শ্বাস কষ্ট জনিত সমস্যায় ভুগতে ছিলেন তাকে একাধিকবার হাসপাতালে নিতে চাইলেও তিনি যেতে রাজি হননি । সকালে হঠাৎ শ্বাস কষ্ট বেড়ে গেলে তাকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাঃ শামীমা আহমেদ তাকে মৃত ঘোষনা করেন।

উর্ধতন কর্মকর্তাদের সংগে আলোচনা করে ঢাকা রোগতত্ব, রোগ নিয়ন্ত্রন ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এ পাঠানো হবে। রিপোর্ট না আসা পর্যন্ত তার শরীরে করোনা ভাইরাস বা অন্য কোন উপসর্গ ছিলো কিনা সে ব্যপারে নিশ্চিত কিছু বলা যাবেনা। তার পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করে জানা যায়, ছিলিমপুরস্হ পারিবারিক কবরস্হানে ইতি মধ্যেই তার লাশ দাফনের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ