Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরদীতে যুবকের লাশ উদ্ধার

ঈশ্বরদী ( পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ২:৩৯ পিএম

আজ সকালে মুলাডুলি ইউনিয়নের গোয়ালবাতান থেকে দিনাজ প্রামাণিক (৪৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। সে দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের হামেজ উদ্দিনের ছেলে।
সকাল ৬ টার দিকে গলায় গাঁমছা পেঁচানো অবস্থায় ঐ এলাকার জনৈক মহিলা লাশটি দেখার পর থানায় সংবাদ দিলে থানাপুলিশ গোয়ালবাতান গোরস্হানের পাশের জংগলের ভেতর থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী বিপিএম পিপিএম জানান, প্রাথমিক নমুনাতে মনে হচ্ছে দিনাজকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের পর আসল ঘটনা জানা যাবে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আটক করার প্রচেষ্টা চালানো হচ্ছে।
এদিকে তিন বছর আগে বিদেশ ফেরত দিনেশ নিজের জমি জমা দেখা শোনার কাজ করতো বলে জানাগেছে। কি কারণে তাকে ধরে নিয়ে গিয়ে দুর্বৃত্তরা হত্যা করলো তা কারোই বোধগোম্য নয়। তবে পুলিশ রহস্য উদ্ঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ