Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে নতুন ৩ জন সহ ২২জন করোনা ভাইরাস আক্রান্ত সনাক্ত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১:২৩ পিএম

লক্ষ্মীপুরে নতুন ৩ জন সহ মোট ২২ জন করোনা ভাইরাস আক্রান্ত রুগী সনাক্ত হয়েছে।

নতুন আক্রান্ত ০৩ জনের মধ্যে ০২ জন সদর উপজেলার ও ০১ জন রামগঞ্জ উপজেলার।

এপর্যন্ত জেলায় করোনাভাইরাস আক্রান্ত সনাক্ত দের মধ্যে রামগঞ্জে ১৫, কমলনগরে ০৩, রামগতিতে ০১ ও সদর উপজেলায় ০৩ জনসহ সর্বমোট ২২ জনে দাঁড়ালো।

জানা যায়, ১৮ এপ্রিল শনিবার রাত ১০টার দিকে বিআইটিআইডিতে লক্ষ্মীপুর জেলার ৪৫টি নমুনা পরিক্ষার পর ০৩ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। এদের মধ্যে রামগঞ্জে ০১ জন ও সদর উপজেলায় ০২ জন সর্বমোট ০৩ জন। এর আগে গত ১৬ এপ্রিল লক্ষ্মীপুর সদরে ০১, কমলনগরে ০৩ ও রামগঞ্জ উপজেলায় ১৩ জন করোনা রোগী শনাক্ত হয়।

১২ এপ্রিল রামগতিতে ০১ ও রামগঞ্জ উপজেলায় ০১ করোনা পজেটিভ রোগী ধরা পড়ে। বর্তমানে ওই দুইজন ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এই নিয়ে লক্ষ্মীপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্তে সংখ্যা দাঁড়ালা ২২।

জেলার সিভিল সার্জন আবদুল গাফফার জানান, ৪৫টি নমুনা পরিক্ষার পর ০৩ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। পজেটিভ সনাক্ত রোগীদের বিষয়ে আইইডিসিআর এর পরামর্শ মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ