Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কমলগঞ্জে সাংবাদিক ও লন্ডন প্রবাসীর সহায়তায় খাদ্যসামগ্রী বিতরন

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৯:৫০ পিএম

করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৩৫০ জন অসহায় কর্মহীন দরিদ্র মানুষ ও সংবাদপত্র বিক্রেতার মাঝে লন্ডণ প্রবাসী দেলোয়ার হোসেন ও সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন এর উদ্যোগে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

১৮ এপ্রিল শনিবার দুপুরে কমলগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে সংবাদপত্র বিক্রেতাদের খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে এ কর্মসুচী শুরু করা হয়। এ
সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান,
উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন। পরে উপজেলার বিভিন্ন স্থানে এসব খাদ্যসামগ্রী অসহায় কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, আধা লিটার তেল ও ১টি সাবান।

আলাপকালে সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন জানান, মরণঘাতী করোনা ভাইরাসের নিজ উপজেলার অসহায় কর্মহীন দু:খ-দুর্দশাগ্রস্তদের পাশে দাঁড়ানোর কথা জানালে আমার ভাগিনা লন্ডণ প্রবাসী দেলোয়ার হোসেন মানবতার কথা চিন্তা করে সহযোগীতায় এগিয়ে আসে। আমি ও আমরা ভাগিনা মিলে এই দুর্যোগের সময় সামর্থ অনুযায়ী অসহায় কর্মহীনদের পাশে দাঁড়াই। ভবিষ্যতে আমার ভাগিনার সহায়তায় আমরা দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় একটি ট্রাস্ট গঠনের চেষ্টা করছি। এতে মকলের সহযোগিতা চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ