Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেনীতে করোনা আক্রান্ত যুবকের পরিবারসহ ২১ জনের নমুনা সংগ্রহ

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৮:৩২ পিএম

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় করোনা আক্রান্ত যুবকের পরিবারের ৬ সদস্য সহ ২১ জনের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগের টিম। যারা ওই যুবকের শরীর থেকে নমুনা সংগ্রহ করেছেন তাদেরও নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানা গেছে।
জেলা সিভিল সার্জন ডা.সাজ্জাদ হোসেন জানান, আজ ছাগলনাইয়া রাধানগর ইউনিয়নের মধুগ্রামে করোনা আক্রান্ত যুবকের বাড়িতে গিয়েছিল স্বাস্থ্যবিভাগের মেডিকেল টিম। ওই যুবকের পরিবারের ৬ সদস্যের শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে তারা। আজ ফেনী জেলায় ওই পরিবারের ৬ সদস্য সহ ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নমুনা গুলো চট্রগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হবে। এ পর্যন্ত ফেনীতে ১১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ফলাফল ৬৯ জনের নেগেটিভ এসেছে, ১ জনের পজেটিভ এসেছে।
উল্লেখ্য:- গত মাসের ২৫ তারিখে ওই যুবক ঢাকা থেকে ফেনী ছাগলনাইয়া নিজ গ্রামে আসেন। কয়েকদিন পর তার জ্বর ও শ্বাসকষ্ট শুরু হয়। গত ১৪ এপ্রিল তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য চট্রগ্রামে পাঠানো হয়। গত বৃহস্পতিবার ওই যুবকের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ে। ওই দিনই তার গ্রামের ৪ বাড়ি লকডাউন করা হয়। গতকাল শুক্রবার রাতে করোনা আক্রান্ত যুবককে ছাগলনাইয়ার নিজ বাড়ি থেকে মহিপাল ট্রমা সেন্টারে ৩০ শয্যার আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ