Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লকডাউনে ইমরান-অবন্তিকার ভাঙা সংসার জোড়া লাগছে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৬:৫৮ পিএম

বলিউড অভিনেতা ইমরান খান ও অবন্তিকার সংসারে ভাঙনের খবর শোনা গিয়েছিল গেল বছর। ইমরানের বাড়ি থেকে বের হয়ে মেয়েকে নিয়ে নিজের বাবা-মায়ের সঙ্গে থাকা শুরু করেন অবন্তিকা। সম্প্রতি খবর মিলল এক হচ্ছেন তারা। ভাঙা সংসারে জোড়া লাগছে তাদের। এমনই ইঙ্গিত মিলেছে অবন্তিকার ফেসবুক পোস্ট থেকে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পারিবারিক অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন অবন্তিকা। যেখানে তাকে নিজের কন্যা সন্তানকে ঠোঁটে আদরের চুম্বন একে দিতে দেখা যাচ্ছে অবন্তিকাকে। ক্যাপশানে মার্টিন লুথার কিং-এর লাইন তুলে অবন্তিকা লিখেছেন, ''আমি আমার ভালোবাসার সঙ্গেই থাকতে চাই, ঘৃণার বোঝা বয়ে বেড়ানো বড়াই কঠিন।''

তিনি আরও লেখেন, যখন আমার ভালবাসার পবিত্রতায় বিশ্বাস করার প্রয়োজন হয়ে পড়েছিল, ঠিক সেই সময়েই বিশ্বব্রহ্মাণ্ড আমায় সংকেত পাঠাল, ইটস ম্যাজিক!‍

দীর্ঘ দিন প্রেমের পর ২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন ইমরান-অবন্তিকা। ২০১৪ সালে জন্ম হয় তাদের কন্যা ইমারার। ইমরানের আগে অবশ্য অবন্তিকার প্রেম ছিল রণবীর কপূরের সঙ্গে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ