Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ৫ শিবিরকর্মীসহ আটক ২৯

প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগর এলাকায় পুলিশের বিশেষ অভিযানে পাঁচ শিবিরকর্মীসহ ২৯ জনকে আটক করেছে। গতকাল মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, শনিবার সন্ধ্যা ৬টা থেকে রোববার ভোর ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক শিবিরকর্মীরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বালিকাপাড়া গ্রামের এহসান উল্লাহ বিপ্লব (১৮), সৈয়দপুর গ্রামের রুবেল আলী (১৮), দুর্গাপুর উপজেলার আড়ইল গ্রামের সাব্বির আহম্মেদ (১৮), নোয়াখালি জেলার নুর করিম (১৮) এবং চাঁদপুর জেলার রিয়াজুর রহমান (১৮)। রাজপাড়া থানার ডিঙ্গাডোবা ব্যাংক কলোনী ১০১ নম্বর বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জামায়াত-শিবির সংশ্লিষ্ট বই, লিফলেট ও ক্যালেন্ডার উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
এছাড়া অভিযানের সময় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও ২৪ জনকে আটক করা হয়। এর মধ্যে বোয়ালিয়া থানার নয়জনকে, রাজপাড়া থানার আট জনকে, মতিহার থানার পাঁচজনকে, শাহ মখদুম থানার একজনকে এবং ডিবি পুলিশ দু’জনকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে ৫ শিবিরকর্মীসহ আটক ২৯
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ