Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে কালীগঞ্জে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৬:৪০ পিএম

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঝিনাইদহের কালীগঞ্জে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজের পক্ষ থেকে পুলিশ, সাংবাদিক, ডাক্তার, মসজিদ ও সাধারণ মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে থানা সড়কের দলীয় কার্যালয়ের সামনে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক মাহবুবার রহমান। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ডাঃ নুরুল ইসলাম, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতা, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সাইদুল, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জবেদ আলী, মোহাম্মদ আলী জিন্নাহ, আনোয়ার হোসেন, বিএনপি নেতা আব্বাস উদ্দিন, ফারুক হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি তোফাজ্জেল হোসেন তপন, উপজেলা তাঁতীদলের আহবায়ক আজিজুল ইসলাম বাটুল, পৌর তাঁতীদলের আহবায়ক রবিউল ইসলাম, শ্রমিক নেতা ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক মোস্তফা কামাল টিটো, পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক মারুফ বিল্লাহ, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মৌসুম উদ্দিন শোভন প্রমুখ।

এ সময় প্রায় বিভিন্ন মসজিদ, ডাক্তার, পুলিশ, সাংবাদিক ও সাধারণ মানুষের মাঝে ৫০০ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ